রাজ্য

গরম উপেক্ষা করে দিনভর প্রচার প্র্রার্থীদের

ভোট যত এগিয়ে আসছে। ততই চড়ছে প্রচারের পারদ। শুক্রবার সকাল থেকেই গরম রোদ উপেক্ষা করেই প্রচার সারলেন বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরা।

এদিন পশ্চিম বর্ধমান জেলার কাঁকসা ব্লকের অন্তর্গত বিদবিহার অঞ্চলে প্রচার করলেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী ডাঃ মমতাজ সংঘ মিতা ।
এদিন তিনি বিদবিহার এলাকার মানুষের সাথে কথা বলেন। তাঁর এই প্রচার মিছিলে অংশ নিয়েছিলেন জেলার কার্যকরী সভাপতি উত্তম মুখার্জি, কাঁকসা পঞ্চায়েত সমিতির সভাপতি নিখিল ডোম। প্রচারের মাঝেই বেশ কিছু বিজেপি কর্মী সমর্থক তৃণমূলে যোগ দেবার কথা জানালে তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন প্রার্থী ও উত্তম মুখার্জি।

এদিন বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সুনীল মণ্ডল বর্ধমানের রায়নার উচালন, একলক্ষী এলাকায় সুসজ্জিত হুডখোলা গাড়িতে করে প্রচার করেন।

হাওড়া সদর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায় এদিন উত্তর হাওড়ার ধর্মতলা রোড থেকে হুড খোলা জিপে প্রচার করেন। সঙ্গে ছিলেন রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা। এই মিছিলে কয়েকশো তৃণমূল কংগ্রেস কর্মী পা মেলান।

উত্তর মালদার তৃণমূল প্রার্থী মৌসম নুর এর সমর্থনে উত্তর মালদার গাজোলে রোড শো করলেন অভিনেতা হিরণ ও অভিনেত্রী পায়েল।

শুক্রবার সকালে বারাসতের হেলাবতলা থেকে হুডখোলা গাড়িতে করে প্রচার করেন বারাসাত লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী
কাকলি ঘোষ দস্তিদার। প্রায় তিনশো কর্মী সমর্থকদের নিয়ে প্রচার করেন তিনি। ভোটে নির্বাচিত হলে বারসাতে মেট্রো পরিষেবা চালুর আশ্বাস দেন তিনি ।

সকাল সকাল বনগাঁ লোকসভার ছয়ঘোরীয়া থেকে বনগাঁ শহর জুরে বর্নাঢ্য রোডশো করে প্রচার সারলেন বনগাঁর তৃণমুল প্রার্থী মমতা ঠাকুর। রণ পা, ঢাক, ব্যান্ড সহযোগে কয়েকহাজার সমর্থক ও বনগাঁর প্রাক্তন চেয়ারম্যান জ্যোৎস্না আঢ্য, প্রাক্তন বিধায়ক গোপাল শেঠ প্রচার মিছিলে অংশ নিয়েছিলেন।

অন্যদিকে ডায়মন্ড হারাবার লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী সৌম্য আইচ রায় ট্রেন যাত্রার মাধ্যমে প্রচার সারলেন। বারুইপুর থেকে ডায়মন্ড হারবার পর্যন্ত ৫০ মিনিটর ট্রেন সফরে যাত্রীদের সঙ্গে জনসংযোগের মাধ্যমে প্রচার সারেন তিনি। ভোটে জিতলে বজবজ ফলতা রেল প্রকল্প চালু করার আশ্বাস দেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *