জেলা হুগলী

প্রতিবেশীদের মধ্যে বিবাদ মেটাতে এসে তৃণমূল নেতাদের দাদাগিরি!

হুগলিঃ ব্যক্তিগত সম্পত্তি নিয়ে প্রতিবেশীদের মধ্যে বিবাদ । বিবাদ মেটাতে এসে এক পরিবারের সদস্যদের মারধরের অভিযোগ উঠল স্থানীয় তৃণমূল নেতা কর্মীদের বিরুদ্ধে । উত্তরপাড়ার বৈদিকপাড়ার ঘটনা । জানা গেছে, স্থানীয় সুকুমার মান্নার বাড়িতে শিশুদের ইংরেজী ম্যাধমের একটি স্কুল আছে ।

সেই স্কুলে যাতায়াতের জন্যে বাড়ির পাশের ৫ ফুট চওড়া রাস্তাটি তিনি ব্যবহার করেন । ওই রাস্তার মালিকানা নিয়ে প্রতিবেশী সর্বরী ভট্টাচার্য ও তার ছেলে বিশাল ভট্টাচার্যের সঙ্গে সুকুমার মান্নার পরিবারের ঝামেলা বাঁধে । সুকুমারবাবুর অভিযোগ , ওই রাস্তাটি তাদের নামে লিখে দেওয়ার জন্য সর্বরী ভট্টাচার্যের পরিবারের পক্ষ থেকে বারবার তাদের উপর চাপ দেওয়া হয় । শুক্রবার এলাকার বেশ কিছু তৃণমুলনেতা কর্মীদের নিয়ে এসে সুকুমার বাবুর ছেলের উপর তারা চড়াও হয় বলেও অভিযোগ ।

স্বামীকে বাঁচাতে গেলে মারধর করা হয় অন্তঃসত্ত্বা বৌমাকেও । বর্তমানে স্থানীয় এক নার্সিং হোমে ভর্তি রয়েছেন তিনি । মারধরের ঘটনা অস্বীকার করেছে সর্বরী ভট্টাচার্যের পরিবার । তাদের দাবি তারা কোনও মারধর করেন নি । যদিও সিসিটিভি ফুটেজে স্পষ্ট দেখা যাচ্ছে মারধরের ছবি । হামলার ঘটনায় উত্তরপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন সুকুমারবাবু । যদিও এই ধরনের ঘটনায় দলের কর্মীদের যুক্ত হওয়া মোটেই উচিত নয় বলে জানিয়েছেন স্থানীয় যুব সভাপতি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *