জেলা পূর্ব ও পশ্চিম বর্ধমান

কলিয়ারির কাজে ডাম্পার চালানোর অনুমতি না দেওয়ায় পরিবহন বন্ধ করে বিক্ষোভ গ্রামবাসীর

অন্ডালঃ কলিয়ারির পরিবহনের কাজে ডাম্পার নিযুক্তি নিয়ে ঘুষ চাওয়ার অভিযোগ মালিক অ্যাসোসিয়েশনের বিরুদ্ধে। প্রতিবাদে মঙ্গলবার সকাল থেকে লাউদোহার ঝাঁজরা প্রজেক্টের ৩/৪ ইউনিটের পরিবহন বন্ধ করে বিক্ষোভ সামিল হল এলাকার বাসিন্দারা।

লাউদোহার ঝাঁজরা প্রজেক্টের ৩/৪ ইউনিটের সংলগ্ন বালিজুরী গ্রাম। গ্রামের বাসিন্দা অভিজিৎ চ্যাটার্জীর অভিযোগ তিনি কলিয়ারিতে ডাম্পার চালানোর অনুমতি চাইলেও তাতে বাধ সেধেছে মালিক অ্যাসোসিয়েশন। ঘুষ না দেওয়ায় তাকে গাড়ি চালানোর অনুমতি দেওয়া হচ্ছে না বলে দাবি অভিজিৎবাবুর।

এরই প্রতিবাদে ও অভিজিৎবাবুর সমর্থনে এদিন বালিজুরি গ্রামের বাসিন্দারা ৩/৪ ইউনিটের পরিবহনের গাড়ি আটকে বিক্ষোভ দেখায়। তাদের অভিযোগ স্থানীয় বেকার যুবকদের কাজ না দিয়ে বাইরে থেকে লোক এনে ব্যবসা করছে কলিয়ারি কর্তৃপক্ষ। তাদের দাবি না মানা পর্যন্ত আন্দোলন চলবে বলে হুঁশিয়ারি দিয়েছে গ্রামবাসীরা।

অন্যদিকে মালিক অ্যাসোসিয়েশনের সেক্রেটারি শিবশম্ভু চ্যাটার্জি ঘুষ চাওয়ার অভিযোগ অস্বীকার করে তাদের বিরুদ্ধে আনা অভিযোগকে মিথ্যে বলে দাবি করেছেন। তিনি জানিয়েছেন যার ছয় চাকা গাড়ি সংশ্লিষ্ঠ কলিয়ারিতে কাজ করছে একমাত্র তারাই নতুন করে দশ চাকা গাড়ি কোলিয়ারির কাজে ব্যবহার করার সুযোগ পান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *