খেলা

১২৯ তম মোহনবাগান অনুষ্ঠান ঘিরে চাঁদের হাট

ওয়েব ডেস্কঃ সুব্রত ভট্টাচার্যের সঙ্গে গল্পে মশগুল সুভাষ ভৌমিক । পাশে হাসি মুখে মজা করে চলেছেন গৌতম সরকার । রত্ন সম্মান নিতে ঢুকে সমসাময়িকদের আড্ডায় অল্প সময়ের জন্য যোগ দিলেন প্রসূন ব্যানার্জি । মোহনবাগান রত্ন সম্মান নিয়ে উচ্ছ্বসিত প্রসূন ব্যানার্জি বলেন, এই সম্মান তাঁর অন্যান্য সম্মানের তুলনায় অনেক এগিয়ে থাকবে ।

মোহনবাগানের হয়ে না খেললে তাঁর মতো সাধারণ সায়েন্স স্নাতক জীবনের এই পর্যায়ে আসতে পারতেন না । সবুজ মেরুন জার্সি পরার অধিকার এক জন্মে পাওয়া সম্ভব নয় । দরকার তিনটি জন্ম । বাংলার ফুটবল নিয়ে তিনি সংসদে লড়ছেন । ISL (ইন্ডিয়ান সুপার লিগ)-এর দুই প্রধানের কাছে আসা প্রয়োজন । অন্যদিকে, অসুস্থতার জন্য মোহনবাগান রত্ন পুরস্কার একদিন আগেই নিয়েছেন অলিম্পিয়ান কেশব দত্ত । তাঁর বাড়িতে গিয়ে এই সম্মান দিয়ে এসেছেন মোহনবাগান ক্লাবের সভাপতি গীতানাথ গাঙ্গুলি ।

এছাড়াও, সেরা ফুটবলারের পুরস্কার পাওয়া অরিজিৎ বাগুইয়ের গলায় আরও ভালো খেলার শপথ । লাইফটাইম অ্যাচিভমেন্ট সম্মান পাওয়া অশোক চ্যাটার্জির মুখে তাঁদের সময়ের স্মৃতিচারণা । রাজকুমার পাল পেলেন সেরা ক্রিকেটারের সম্মান । সেরা অ্যাথলেট হলেন তাপস দে । সেরা অনূর্ধ্ব 19 দলকেও সম্মান দেওয়া হল । তবে অনুষ্ঠানে দেখা গেল না মোহনবাগানের বর্তমান ফুটবলারদের । 129 তম মোহনবাগান অনুষ্ঠান ঘিরে তখন চাঁদের হাট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *