বিনোদন

বাংলাদেশে হু হু করে ছড়াচ্ছে ডেঙ্গি, থাবা সিনেমা জগতেও

ঢাকা, ৮ আগস্ট :‌ বাংলাদেশে হু হু করে ছড়াচ্ছে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা। বাংলাদেশের স্বাস্থ্য বিভাগের জানানো তথ্য অনুসারে,এখন দেশের রাজধানী ঢাকা শহরের ৩৮টি সরকারি ও বেসরকারি হাসপাতালে মোট ৫,৩৮৯ জন ভরতি আছেন। এবং ঢাকার বাইরের বিভিন্ন জেলার হাসপাতালে চিকিৎসা চলছে ৩,৩১৮ জনের। যা তীব্র আতঙ্কের। শুধু তাই নয়, এই ডেঙ্গির থাবা থেকে বাদ যায়নি বাংলাদেশের সিনেমার অভিনেতা অভিনেত্রীরাও। এতে করে ঈদের সময়ে সিনেমা মুক্তি পাওয়ার ক্ষেত্রেও সমস্যা হতে চলেছে বলে মনে করা হচ্ছে।

জানা গেছে বাংলাদেশে ডেঙ্গিতে আক্রান্তের সংখ্যা প্রায় ৩০ হাজার ছাড়িয়ে গেছে। এর মধ্যে ৮,৭০৭ জনের চিকিৎসা চলছে দেশের বিভিন্ন হাসপাতালে। মৃত্যু হয়েছে অন্তত ২০০ জনের। জ্বরে আক্রান্ত হয়েছেন সেখানকার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অসুস্থ হয়ে পড়ে আছেন অনেক অভিনেতা অভিনেত্রী। ফলে দোরে এসে দাঁড়িয়ে থাকা ঈদে সিনেমা মুক্তি পাওয়া নিয়ে সমস্যা দেখা দিয়েছে। অনেকের আশঙ্কা করছেন ঈদের সিনেমার ব্যবসা এবারে চরম মন্দার মধ্যে পড়বে।

উল্লেখ্য, আগামী ঈদে মুক্তি পাওয়ার কথা জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ এবং ‘বেপরোয়া’। প্রথম ছবিটিতে অভিনয় করেছেন শাকিব খান ও শবনম বুবলী। এবং রাজা চন্দ পরিচালিত পরের ছবি অর্থ্যাৎ ‘বেপরোয়া’-তে অভিনয় করেছেন ববি ও রোশান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *