জেলা বাঁকুড়া

‘অবৈধ বালি খাদানে যুক্ত নেতাদের দায়িত্ব দল নেবেনা’ মন্তব্য শুভেন্দু অধিকারীর

বাঁকুড়াঃ  ‘দলের নীতির বিরুদ্ধে গিয়ে এক দু’জন নেতা অবৈধ বালি খাদানে যুক্ত হয়েছেন, দল তাদের কোন দায়িত্ব নেবেনা’ । মঙ্গলবার বিকেলে বাঁকুড়ার ওন্দা স্টেডিয়ামে এক জনসভায় বক্তব্য রাখতে গিয়ে দলের একাংশের নেতা-কর্মীদের বিরুদ্ধে এভাবেই হুঙ্কার দিলেন রাজ্যের মন্ত্রী ও বাঁকুড়া জেলা দলীয় পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী । এদিন তিনি আরো বলেন, খারাপ কাজ যারা করে দল তাদের দায়িত্ব নেবেনা । কারণ ওই অর্থ তৃণমূল নেয়না । তবে যারা ৩৪ বছর সিপিএমের অত্যাচার  সহ্য করেছে দল তাদের পাশে আছে বলেও শুভেন্দু অধিকারী বার্তা দেন ।

বামেদের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়ে তিনি বলেন, ২০১১ সালের আগে কিছু লোক জেলার বিভিন্ন অংশে ধারাবাহিক অত্যাচার চালিয়েছে । তারাই এখন লাল জামা ছেড়ে গেরুয়া জামা পরে অশান্তি সৃষ্টি করছে । আর এসব থামাতে নিজেকে ‘স্পেশ্যালিষ্ট’ বলে দাবি করেন তিনি । এছাড়াও, এদিনের জনসভায় বিজেপির বিরুদ্ধেও বিভিন্ন বিষয় প্রসঙ্গে বক্তব্য রাখেন তিনি ।

প্রসঙ্গত, ওন্দা বিধানসভার অন্তর্গত সদ্য বিজেপির হাতে চলে যাওয়া নাকাইজুরি এবং কাটাবাড়ি পঞ্চায়েতের তৃণমূল ছেড়ে বিজেপিতে চলে যাওয়া সদস্যরা আজ ফের জেলার পর্যবেক্ষক শুভেন্দু অধিকারীর হাত ধরে তৃণমূলে ফিরলেন । তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন বাঁকুড়া জেলার পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *