জেলা নদীয়া

‘রাজ্যে পিসি ভাইপোর প্রাইভেট লিমিটেড চলছে’ অর্জুন সিং

নদিয়াঃ “মমতা ব্যানার্জি পশ্চিমবাংলাকে প্রাইভেট লিমিটেড কোম্পানি বানিয়ে দিয়েছেন। এখানে গণতন্ত্র নেই, পিসি ভাইপোর প্রাইভেট লিমিটেড চলছে।” কল্যাণীতে আন্দোলনকারী পার্শ্ব শিক্ষকদের সমর্থনে এসে এভাবেই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন বিজেপি সাংসদ অর্জুন সিং।

উল্লেখ্য, শনিবার সন্ধ্যায় রাজ্যের পার্শ্ব শিক্ষকরা কয়েকদফা দাবিদাওয়া নিয়ে কল্যাণী বাস টার্মিনাসের কাছে অনশন বিক্ষোভে বসলে লাঠিচার্জ করে তাঁদের হঠিয়ে দেয় পুলিশ। এমনকি মহিলা আন্দোলনকারীদের শাড়ি ব্লাউজ ছিঁড়ে দেওয়ার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। আন্দোলনকারীদের অভিযোগ সেইসময় ঘটনাস্থলে কোনও মহিলা পুলিশ উপস্থিত ছিলেন না। এমনকি ঘটনার ছবি তুলতে গেলে পুলিশের হাতে আক্রান্ত হন সাংবাদিকরাও।

শনিবারের ঘটনার প্রতিবাদে রবিবার সকালে গোটা রাজ্য থেকে পার্শ্ব শিক্ষকরা কল্যাণীতে একত্রিত হন। সেখানে উপস্থিত হন বিজেপি সাংসদ অর্জুন সিং এবং বিক্ষোভকারীদের পাশে দাঁড়িয়ে তিনি বলেন, মমতা ব্যানার্জি পশ্চিমবঙ্গে রাজতন্ত্র চালানোর চেষ্টা করছেন। তিনি কোনও মানুষকে আন্দোলন করতে দেবেন না। গতকাল ছবি তুলতে গেলে পুলিশের সাংবাদিকদের উপর আক্রমণ নিয়ে তিনি বলেন, মমতা ব্যানার্জি ক্ষমতায় থেকে সাংবাদিক কেন কাউকে রেহাই করছেন না। মিথ্যা মামলায় মানুষকে ফাঁসাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *