রাজ্য

আজ থেকে জেলায় জেলায় শুরু হলো তৃণমূল কংগ্রেসের দিদিকে বলো কর্মসূচির দ্বিতীয় পর্যায়

ওয়েব ডেস্কঃ  আজ থেকে শুরু হলো তৃণমূল কংগ্রেসের দিদিকে বলো কর্মসূচির দ্বিতীয় পর্যায় । প্রথম পর্যায়ে জনপ্রতিনিধিদের পর এবার সাংগঠনিক নেতাদের এই কর্মসূচির আওতায় আনা হয়েছে । শুক্রবার গাইঘাটা ব্লকের গাইঘাটা বাজারের পার্টি অফিসে দিদিকে বলো কর্মসূচি পালন করলেন জেলা যুব তৃণমূল কংগ্রেসের কার্যকরী সভাপতি অভিজিৎ বিশ্বাস ।

পাশাপাশি পূর্ব মেদিনীপুর শহরের রামনগর ১ নম্বর ব্লকে দিদিকে বলো কর্মসূচি পালন করলো ব্লক যুব তৃণমূল কংগ্রেস । শুক্রবার বিকেলে অঞ্চলের সামনে দিদিকে বলো কর্মসূচির সুচনা করেন ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বরঞ্জন মিশ্ৰ । উপস্থিত ছিলেন গোবরা গ্রাম পঞ্চায়েতের প্রধান বিশ্ব মুকুল দে, অঞ্চল সভাপতি দীপক পড়য়া সহ অন্যান্যরা । গোবরা বাজার এলাকায় মানুষকে সচেতন করতে এই দিদিকে বলো কার্ড বিলি করে সাধারণ মানুষকে সরাসরি দিদিকে বলো নাম্বারে যোগাযোগ করে তাদের অভাব অভিযোগের কথা জানাতে অনুরোধ করেন যুব তৃণমূল সভাপতি ।

শুক্রবার পুরুলিয়াতেও দিদিকে বলো কর্মসূচীর সুচনা হয় । জেলার প্রতিটি ব্লকে এদিন যুব নেতারা সাংবাদিক সম্মেলন করে তাদের কর্মসূচি ঘোষণা করেন । এদিন থেকে জেলার বেশ কয়েকটি ব্লকে দিদিকে বলো কর্মসূচিতে যুব নেতারা বাড়ি বাড়ি গিয়ে মানুষের কাছে যেমন তাদের সমস্যার কথা জানছেন তেমনি দিদিকে বলোর মোবাইল নম্বর দেওয়া কার্ড তাদের হাতে বিলি করেন । এদিন পুরুলিয়া পুরসভা এলাকায় দিদিকে বলো কর্মসূচি শুরু করে যুব নেতা বিধান ব্যানার্জি বলেন, মানুষের উৎসাহ দেখে আমরা অবাক । আমরাও সব রকম ভাবে মানুষের কাছে গিয়ে দিদির কর্মসূচি তুলে ধরব বলে তিনি জানান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *