রাজ্য

দ্বিতীয় দফায় “দিদিকে বলো” কর্মসূচি

 ওয়েব ডেস্কঃ   চলতি মাসের ১৬ তারিখ থেকে রাজ্য জুড়ে শুরু হয়েছে তৃণমূল কংগ্রেসের দ্বিতীয় দফার “দিদিকে বলো” কর্মসূচি । তারই অঙ্গ হিসাবে শুক্রবার সন্ধ্যায় বালিজুড়ি গ্রামে জনসংযোগ ও নিশি যাপন করলেন দলের ব্লক সভাপতি সুজিত মুখোপাধ্যায় । সঙ্গে ছিলেন জেলা পরিষদের কর্মাধ্যক্ষ চুমকি মুখোপাধ্যায় লাউদোহা গ্রাম পঞ্চায়েতের প্রধান পিনাকী মুখোপাধ্যায় সহ দলীয় কর্মী সমর্থকেরা । সন্ধ্যা ছটা নাগাদ বালিজুড়ি তৃণমূল কংগ্রেস কার্যালয়ে প্রথমে দলীয় কর্মীদের সঙ্গে বৈঠক করেন সুজিতবাবু । তারপর সহকর্মীদের সাথে নিয়ে জনসংযোগ যাত্রা শুরু করেন । পথচলতি মানুষজনের কাছ থেকে শোনেন অভাব অভিযোগ দিদিকে বল নম্বর সম্বলিত কার্ড তুলে দেন তাঁদের হাতে ।

“দিদিকে বলো”-র প্রচারে নামলো হাসনাবাদ ব্লক । গত কয়েক মাস ধরে রাজ্যের বিভিন্ন প্রান্তে যেমন চলছে “দিদিকে বলো”-র প্রচার সভা, সেরকমই শুক্রবার বিকালে বসিরহাটের হাসনাবাদ ব্লকে অনুষ্ঠিত হল দিদিকে বলো প্রচার । ব্লক তৃনমূল কংগ্রেস সভাপতি এসকেন্দার গাজীর তত্বাবধানে হাসনাবাদের, ভেবিয়া গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত করনদিয়া গ্রামে অনুষ্ঠিত হয় এই প্রচার সভা । সভা স্থলে গ্রামবাসীদের মধ্যে দিদির নম্বর প্রিন্টেড কার্ড বিতরণ করলেন ব্লক সভাপতি এসকেন্দার গাজী । নিজেদের অভাব অভিযোগ জানানোর সুযোগ পেয়ে স্বাভাবিক ভাবে খুশি হয় গ্রামবাসীরা ।

অন্যান্য জায়গার মত “দিদিকে বলো”-র প্রচার শুরু হয়েছে দক্ষিন ২৪ পরগনার বিভিন্ন এলাকায় । এবার “দিদিকে বলো” কর্মসূচি পালনে ব্লক সভাপতিদের উপর দায়িত্ব অর্পিত হয়েছে । দলের নির্দেশ মেনে এবার নিজের দায়িত্ব যথাযথ ভাবে পালন করলেন ভাঙড় ২ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি ওহিদুল ইসলাম । এদিন সাংবাদিক বৈঠক করে দিদিকে বলো কর্মসূচির বিষয়বস্তু বোঝানোর পাশাপাশি সাধারণ মানুষকে দিদিকে বলো ফোন নাম্বার তুলে দিলেন অহিদুল ইসলাম, আরাবুল ইসলামরা । সঙ্গে ছিলেব ভাঙড় ২ ব্লকের সকল নেতা নেত্রীরা । নির্ধারিত কর্মসূচি অনুযায়ী ভাঙড়ের ব্যাওতা গ্রামে এই কর্মসূচি পালন করেন তৃণমূল নেতৃত্ব ।  এলাকার সাধারণ মানুষের সঙ্গে কথাও বলেন তারা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *