খেলা শহর

মোহনবাগানের প্রাক্তন সচিব অঞ্জন মিত্রের প্রয়াণ

ওয়েব ডেস্কঃ প্রয়াত মোহনবাগানের প্রাক্তন সচিব অঞ্জন মিত্র । গত কয়েকদিন ধরেই ফুসফুসে সংক্রমণ নিয়ে বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি । গতকাল রাত ৩:১০ মিনিট নাগাদ সেখানেই মৃত্যু হয় তাঁর । বয়স হয়েছিল ৭৩ বছর ।

দীর্ঘ ২৩ বছর ধরে মোহনবাগান ক্লাবের সচিব পদে ছিলেন অঞ্জন মিত্র । ১৯৯৫ সালে অর্থ সচিব হিসেবে মোহনবাগান ক্লাবের প্রশাসক হিসেবে পথ চলা শুরু করেন তিনি । অসুস্থতার কারণে ২০১৮ সালে সচিব পদ থেকে মোহনবাগান ক্লাবের প্রশাসক হিসেবে বিদায় নেন । ক্লাবের উন্নয়ন ও আধুনীকিকরণের যাবতীয় কাজ হয়েছিল তাঁর আমলেই । অসুস্থতার কারণে সরাসরি ক্লাব প্রশাসনের কাজে যুক্ত না থাকলেও অভিভাবকের মতো বরাবর ক্লাবের সঙ্গীদের পাশে দাঁড়িয়েছেন অঞ্জন মিত্র ।

তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোকের ছায়া নেমে আসে ক্লাবে । বাতিল করা হয় আজ সকালের অনুশীলন । এদিন সকালে হাসপাতাল থেকে অঞ্জন মিত্রের দেহ প্রথমে ট্যাংরায় তাঁর বাসভবনে  নিয়ে যাওয়া হয় । সেখানে তাঁকে শেষ শ্রদ্ধা জানান ক্লাবের কর্মকর্তা থেকে শুরু করে গুণমুগ্ধরা । বাস ভবন থেকে মরদেহ নিয়ে যাওয়া হয় মোহনবাগান তাঁবুতে । সেখানে বেশ কিছুক্ষণ শায়িত থাকে দেহ । প্রাক্তন সচিবকে শ্রদ্ধা জানান ক্লাবের ফুটবলাররা । এরপরেই শেষকৃত্যের জন্য কেওড়াতলা মহাশ্মশানে নিয়ে যাওয়া হয় দেহ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *