উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা জেলা

পেটিএমের সূত্র ধরে হাবড়ার দম্পতি খুনের মূল অভিযুক্তকে গ্রেপ্তার করল পুলিশ।

বিশ্বজিৎ দেবনাথ, উঃ২৪ পরগনা

পেটিএমের সূত্র ধরে উত্তর ২৪ পরগনা জেলার হাবড়ায় দম্পতি খুনের মূল অভিযুক্ত তন্ময় বরকে গ্রেপ্তার করল পুলিশ নীলগঞ্জ এলাকা থেকে।

নিহত দম্পতির পরিবার সুত্রে জানা যায়, বুধবার ভোর রাতে হাবড়ার টুনিঘাটায় রামকৃষ্ণ মন্ডল ও লীলাবতী মন্ডলকে ক্লোস রেন্জ থেকে গুলি করে খুন করে তন্ময় বর। নিহত দম্পতির ভাইঝি মুনমুনকে অভিযুক্ত তন্ময় দু বছর আগেই বাংলাদেশ নিয়ে চম্পট দেয়। অতি সম্প্রতি মুনমুন বাপের বাড়িতেই ছিল। বারাসাত জেলা পুলিশ তদন্ত ভিত্তিক অভিযান চালিয়ে জানতে পারে, অভিযুক্ত গত বুধবার রাত থেকে পালিয়ে কলকাতা, দূর্গাপুরের বিভিন্ন ডেরায় ছিল। বারাসাত জেলা পুলিশ সুপার, অভিজিৎ বন্দোপাধ্যায় জানান অবশেষে পেটিএম সূত্র ধরেই বৃহস্পতিবার নীলগঞ্জ এলাকা থেকে তন্ময় কে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক ভাবে প্রতিশোধ নিতেই খুন মনে করা হলেও অন্য কোনো গভীর অভিসন্ধি যে নেই সেরকম নিশ্চয়তা পুলিশ দেয়নি। খুনের উদ্দেশ্য কি তা বারাসাত জেলা পুলিশ শুক্রবার সাংবাদিক সম্মেলন করে সবিস্তারে খোলসা করেননি। বারাসাত জেলা পুলিশ সুপার জানিয়েছেন, জিজ্ঞাসাবাদ ও তদন্ত চলছে। শুক্রবার পুলিশি হেফাজত চেয়ে তন্ময় বরকে তোলা হয় বারাসাত আদালতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *